২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর
সেপ্টেম্বর ১৮, ২০১৮
রোহিঙ্গা হত্যা: মিয়ানমারের বিরুদ্ধে তদন্তে আইসিসি
সেপ্টেম্বর ১৯, ২০১৮

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ ফরিদ মিয়া ওরফে ফেন্সি ফরিদ নামের তালিকাভুক্ত এক মাদক চোরাকারবারি নিহত হয়েছেন। এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন।

বুধবার (১৯ সেপ্টেম্বর) ভোরে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার তাঁত জুট মিলের সামনে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে র‌্যাব গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে। এ সময় সেখান থেকে ইয়াবাও উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক আলেপ উদ্দিন সাংবাদিকদের জানান, বুধবার ভোরে র‌্যাবের একটি দল মাদক উদ্ধারের জন্য সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার তাঁত জুট মিলের সামনে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক চোরকারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি চালায়। গোলাগুলির একপর্যায়ে ফেন্সি ফরিদ গুলিবিদ্ধ হয় এবং তার সহযোগীরা পালিয়ে যায়। এ সময় আহত হন র‌্যাবের সৈনিক মোরসালিম ও কনস্টেবল আশরাফুল হক। পরে গুলিবিদ্ধ ফরিদকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। র‌্যাবের আহত দুই সদস্যকে সেখানে চিকিৎসা দেওয়া হয়।

তিনি আরও বলেন, নিহত ফরিদ মিয়া রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার হাটিপাড়া এলাকার মৃত বালাই মিয়ার ছেলে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক ও অস্ত্রসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগে ১৮টি মামলা রয়েছে। ফরিদ মিয়া রূপগঞ্জ থানা ও র্যাব-১১ এর তালিকার এক নম্বর মাদক চোরাকারবারি। ফরিদ দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জে ফেনসিডিল ও ইয়াবা বিক্রির একচ্ছত্র আধিপত্য বিস্তার করে আসছিল।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: