বঙ্গোপসাগরে ঝড়ের কবলে ডুবেছে ১৬ ট্রলার, ৭২ জেলে নিখোঁজ
সেপ্টেম্বর ২২, ২০১৮
সাতক্ষীরায় শহীদ রীমুর ২৫তম মৃত্যুবার্ষিকী পালন
সেপ্টেম্বর ২২, ২০১৮

সাতক্ষীরা থেকে ভোমরা সড়কে লেগুনা সার্ভিসের উদ্বোধন

আওলাদ হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা টু ভোমরা সড়কে লেগুনা সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে শহরের নিউ মার্কেট মোড়ে সাতক্ষীরা জেলা অটোরিক্সা, টেম্পু ও ফোর হুইলার হিউমান হলার মালিক সমবায় সমিতি লিমিটেডের আয়োজনে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে পরিবেশবান্ধব এ লেগুনা সার্ভিসের উদ্বোধন করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় তিনি বলেন, ‘সতর্কতার সাথে গাড়ি চালাতে হবে। চালকের ভুলে যেন কোন পথচারীর প্রাণহানী না ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে এবং যানজট রোধে যত্রতত্র গাড়ি পার্কিং না করার আহবান জানান।’

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শহিদুল ইসলাম, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, জেলা ওলামা লীগের সভাপতি সৈয়দ নাজমুল হক বকুল, জেলা অটোরিক্সা, টেম্পু ও ফোর হুইলার হিউমান হলার মালিক সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক মো. জোহর আলী, জেলা তাঁতী লীগের যুগ্ম আহবায়ক কাজী মারুফ, জেলা মুজিব সেনা পরিষদের সভাপতি আজিজুর রহমান বাবলু, অর্থ সম্পাদক মনিরুজ্জামান, ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি বাবলু হাসান, সহ-সভাপতি কবিরুল ইসলাম প্রমুখ।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
error20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: