সাতক্ষীরায় জাতীয় নজরুল সম্মেলন উপলক্ষে কবিতা আবৃতি ও পুরস্কার বিতরণ
সেপ্টেম্বর ২২, ২০১৮
গোপালগঞ্জে দুই বংশের মধ্যে সংঘর্ষ, আহত ২৫
সেপ্টেম্বর ২২, ২০১৮

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মানুষ না খেয়ে থাকেনা: এমপি রবি

আওলাদ হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সাফল্য নিয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে সদরের বল্লী ইউনিয়নের নারানপুর বাজারে আওয়ামী লীগ নেতা শাহিদুল ইসলাম আয়োজনে ইউপি সদস্য ইরাদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সাফল্য তুলে ধরে উঠান বৈঠকে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় তিনি বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই বাঙালী জাতিকে উপহার দিয়েছেন স্বাধীন দেশ এবং তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের দরবারে আত্মনির্ভরশীল জাতি হিসেবে পরিচিত করেছেন। বাংলাদেশের মানুষ এখন আর না খেয়ে থাকেনা। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকে।

মীর রবি আরো বলেন, বর্তমান সরকারকে দেশের ইতিহাসে সব চাইতে সফল রাজনৈতিক সরকার। দেশের ইতিহাসে প্রথমবারের মতো একটি গণতান্ত্রিক সরকার ধারাবাহিকভাবে দেশ পরিচালনা করছে। সরকারের ধারাবাহিকতা আছে বলেই অনেকের বিরোধিতার পরও পদ্মা সেতু নির্মাণের কার্যক্রম শুরুর পাশাপাশি বিদ্যুৎ সমস্যার সমাধান হয়েছে।

এসময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎসনা আরা, জেলা পরিষদের সদস্য ওবায়দুর রহমান লাল্টু ও ফারুক আহম্মেদ প্রমুখ। এসময় দলীয় ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন শেখ খাইরুল ইসলাম।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: