নাইজেরিয়ায় কলেরায় ৯৭ জন নিহত
সেপ্টেম্বর ২৩, ২০১৮
গোপালগঞ্জে “চল যাই যুদ্ধে, মাদক-ইভটিজিং-জুয়ার বিরুদ্ধে” শীর্ষক সভা অনুষ্ঠিত
সেপ্টেম্বর ২৩, ২০১৮

বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে সন্ত্রাসবাদ-জঙ্গীবাদের উন্নতি হয়: ফারুক খান এমপি

নজরুল ইসলাম, গোপালগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার লেঃ কর্নেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে কোনদিনও লেখা-পড়ার উন্নয়ন হয়না।তারা ক্ষমতায় থাকলে উন্নতি হয় জঙ্গীবাদের, সন্ত্রাসবাদের, দূর্নীতির। তিনি বলেন, ২০০১ থেকে ২০০৫ সাল পর্যন্ত আমরা দেখেছি কিভাবে দেশে জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ ও দূর্নীতির প্রসার ঘটেছিল।

শনিবার কাশিয়ানীর রাতইল আইডিয়াল কলেজের নবীন বরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যদানকালে তিনি এসব কথা বলেন।কলেজ পরিচালনা পরিষদের সভাপতি মোঃ ফারুক আহম্মেদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।অনুষ্ঠানে এম,পি কন্যা ও কেন্দ্রীয় আর্ন্তজাতিক বিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক কানতারা খান বক্তব্য রাখেন।

ফারুক খান বলেন, আপনারা জানেন বিএনপি আমলে এ এলাকার কোন উন্নয়ন হয়নি। বিশ্বরোডের ইট পর্যন্ত উঠিয়ে নিয়ে যাওয়া হয়েছিল, বন্ধ করে দেয়া হয়েছিল ভাটিয়াপাড়া-কালুখালি রেল লাইন।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এ এলাকার উন্নয়নের জন্য বিশেষ করে রাস্তা-ঘাট, শিক্ষা-প্রতিষ্ঠানে কোটি কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। ব্যাপক উন্নয়ন হয়েছে এ এলাকার।তিনি আরো বলেন, এ সরকারের আমলে এইতো কয়দিন আগে কওমী মাদ্রাসাকে স্বীকৃতি দেয়া হয়েছে।শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে কোটি কোটি বই বছরের প্রথম দিনে বিনামূল্যে বিতরনের ব্যবস্থা এ সরকারের আমলেই করা করা হয়েছে। তিনি শিক্ষার্থীদেরকে মনোযোগ দিয়ে লেখা পড়া করে দেশের উন্নয়নে শরীক হওয়ার আহবান জানান।

ফারুক খান আরো বলেন, আওয়ামী লীগই কেমলমাত্র দেশের উন্নয়ন, মানুষের উন্নয়ন, ধর্মের উন্নয়ন, রাস্তাঘাটের উন্নয়নসহ সব ধরনের উন্নয়ন কাজ করেছে।আজকে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল বলা হয়।আর তা করেছে কেবল আওয়ামী লীগ সরকার। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান। পরে তিনি কাশিয়ানীর পিঙ্গলীয়াতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিস্তি প্রস্তর স্থাপনসহ বেশ কয়েকটি কর্মসূচীতে যোগ দেন।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: