মতিঝিল থেকে ৩০ হাজার ইয়াবাসহ নারী আটক
সেপ্টেম্বর ২৬, ২০১৮
বিক্রির তিন দিন পর মায়ের বুকে ঠাঁই হল নবজাতকের
সেপ্টেম্বর ২৬, ২০১৮

ধর্ষণ মামলা তুলে নিতে ভিকটিম ছাত্রীকে মারধর

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে ধর্ষণ মামলা তুলে নিতে কলেজছাত্রীকে মারধর করেছে আসামিরা। সোমবার রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের দক্ষিণ সালনা মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ওই ছাত্রীর বাবা জানান, প্রেমের ফাঁদে ফেলে বিয়ের কথা বলে দক্ষিণ সালনা মোল্লাপাড়া এলাকার নূর ইসলামের ছেলে কাওসার গত ৭ জুন বিয়ের ব্যাপারে কথা আছে বলে বাড়ি থেকে তার মেয়েকে ডেকে পার্শ্ববর্তী একটি বাড়িতে নিয়ে যায়।

সেখানে তাকে ধর্ষণ করে। এ সময় ওই বাড়ির পাশে কাওসারের আরও ৪-৫ জন সহযোগী পাহারায় ছিল। ঘটনার পর কলেজছাত্রী কান্নাকাটি করলে তাকে বিয়ে করবে বলে ধর্ষণের বিষয়টি গোপন রাখতে বলে কাওসার।

অন্যথায় তাকে হত্যার হুমকি দেয়। একপর্যায়ে কান্নাকাটির শব্দ পেয়ে আশপাশের লোকজন এগিয়ে এলে কাওসার তার সহযোগীদের নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় কলেজছাত্রী বাদী হয়ে ৯ জুন কাওসার ও তার সহযোগী আসাদুল, জনি, সোহেল এবং মোহাম্মদ আলীকে আসামি করে জয়দেবপুর থানায় মামলা করে।

এদিকে মামলার পর থেকে আসামিরা মামলা তুলে নিতে বারবার হুমকি দিয়ে আসছে। পুলিশ অভিযোগপত্র দেয়ার খবর শুনে মামলা তুলে নিতে সোমবার সন্ধ্যায় ওই কলেজ ছাত্রীর বাড়িতে যায় মামলার প্রধান আসামি কাওসার ও তার সহযোগীরা। এ সময় ওই কলেজছাত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ ও বেধড়ক মারধর করে তারা। এ ঘটনায় মঙ্গলবার গাজীপুর সদর থানায় জিডি করেছে ওই কলেজছাত্রী।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: