আশাশুনি উপজেলা পরিষদে মাসিক সভা অনুষ্ঠিত
সেপ্টেম্বর ২৬, ২০১৮
অসাম্প্রদায়িক চেতনায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ হতে হবে: লুৎফুল্লাহ এমপি
সেপ্টেম্বর ২৬, ২০১৮

তালায় উদ্ধার হওয়া ইয়াবা হয়ে গেলো জন্ম নিয়ন্ত্রণ পিল

আওলাদ হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: তালা থানা পুলিশের হাতে ইয়াবাসহ আটক আলামিনকে ছেড়ে দেয়া হয়েছে। সোমবার রাত আনুমানিক ১২ টার দিকে স্থানীয় দলীয় নেতৃবৃন্দদের সাথে থানা পুলিশের দফায় দফায় বৈঠকের পর তাকে ছেড়ে দেয়া হয়। একই সাথে তার কাছ থেকে উদ্ধার হওয়া ইয়াবাগুলি জন্ম নিয়ন্ত্রণ পিল হিসেবে চিহ্নিত করা হয়েছে।

সাতক্ষীরা তালার বারুইহাটি কামার বাড়ি এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে আলামিন সরদার নামে এক যুবককে ৫ পিচ ইয়াবাসহ সোমবার রাত আনুমানিক ৯ টা ৪৫ মিনিটের দিকে গ্রেফতার করে পুলিশ। সে উপজেলা সদরের মেলা বাজার এলাকার সোনা সরদারের ছেলে। তালা থানার এসআই কামাল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স তাকে একটি মোটরসাইকেলের উপর থেকে ইয়াবাসহ ঘটনাস্থল থেকে গ্রেফতার করে। এদিকে আলামিনকে মাদকদ্রব্য সহ আটক ও পরে ছেড়ে দেয়ার ঘটনার পর থেকে বিষয়টি তালার টক অব দ্য টাউনে পরিণত হয়েছে। বেরিয়ে পড়ছে তার মাদক কানেকশনের নানা তথ্য-উপাথ্য। ইতোমধ্যে তার মাদক বিকি-কিনির একটি ফোনালাপের অডিও ক্লিপস পৌছেছে স্থানীয় সাংবাদিকদের হাতে।

স্থানীয় একাধিক সূত্র দাবি করছে, এর আগে সে একাধিকবার চুরির ঘটনায় হাতে-নাতে ধরা পড়লেও তখনো বিষয়টি থানা পুলিশ কিংবা আদালত পর্যন্ত গড়ায়নি। তবে সর্বশেষ মাদকদ্রব্যসহ আটকের বিষয়টিকে ভিন্ন চোখে দেখছেন তালাবাসী। তারা ঘটনার সাথে জড়িতদের তদন্তপূর্বক আইনের আওতায় নেয়ার জোর দাবি জানিয়েছেন।

এসআই কামাল হোসেন সাংবাদিকদের জানান, আলামিনকে আটকের পর তার কাছে থেকে ৫পিচ জন্ম নিয়ন্ত্রণ পিল পাওয়া গেছে, তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছিল।

তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, ছাত্রলীগের অভ্যন্তরীণ দলীয় কোন্দলের কারণে এমন ঘটনা ঘটেছে। উপজেলা চেয়ারম্যানের জিন্মায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: