মহাখালী টার্মিনাল থেকে বাস চলাচল স্বাভাবিক
সেপ্টেম্বর ২৫, ২০১৮
সাতক্ষীরায় ইউসিবি ব্যাংকের ১৮১তম শাখা উদ্বোধন
সেপ্টেম্বর ২৫, ২০১৮

জননেতা এ্যাড আব্দুর রহিমের ৬ষ্ট মৃত্যুবার্ষিকী পালিত

আওলাদ হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায় জননেতা এ্যাড: আব্দুর রহিমের ৬ষ্ট মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। সাতক্ষীরা জেলার ভূমিহীন ও নাগরিক আন্দোলনের প্রতীক পুরুষ ভাষা সৈনিক এড. আব্দুর রহিম একাধারে শিক্ষক, রাজনীতিবিদ, আইনজীবী ও শ্রমজীবী মানুষের আপোষহীন নেতা ছিলেন। তিনি আজ বেঁচে থাকলে সাতক্ষীরার নীরিহ জনগন হয়রারীর শিকার হলে মিছিল মিটিং আন্দোলন সংগ্রাম হতো।

গতকাল জেলা নাগরিক কমিটির আয়োজনে সাতক্ষীরা প্রেসক্লাবের হলরুমে কমিটির আহবায়ক মো. আনিসুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ্যাডঃ আব্দুর রহিমের স্বরনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়াম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: নজরুল ইসলাম।

বিশেষ অতিথিও অন্যান্য নেতৃবৃন্দের ভিতর বক্তব্য দেন প্রেসক্লাবের সভাপতি অধ্যাক্ষ আবু আহমেদ, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজাহার হোসেন, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরাফাত হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আব্দুল বারী, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নাগরিক কমিটির সদস্য সচিব আবুল কালাম আজাদ, মো: সরদার কাজেম আলী, আনোয়ার জাহিদ তপন, এ্যাড. আজাদ হোসেন বেলাল, ওবায়দুস সুলতান বাবলু, মো: আবুল হোসেন, সুর্ধাংশু সরকার, এ্যাডঃ ফাহিমুল হক কিসলু ও ভূমিহীন নেতা ওহাব আলী সরদার।

সভা পরিচালনা করেন যুগ্ন সদস্য সচিব আলী নূর খান বাবুল।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: