গোপালগঞ্জে পুকুরে ডুবে দাদি-নাতির মৃত্যু
সেপ্টেম্বর ১৯, ২০১৮
নাটোরে ট্রেনের তেল চুরি, আ’লীগ-বিএনপি নেতাসহ আটক ৩
সেপ্টেম্বর ১৯, ২০১৮

গোপালগঞ্জে বসত বাড়ীতে ডাকাতদের হামলায় আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট

নজরুল ইসলাম, গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে সোহাগ মুন্সি (৩৫) নামে এক পরিবহন ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতিকালে ডাকাতদের হামলায় এক নারীসহ দুইজন আহত হয়েছেন। এসময় ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নেয়।

মঙ্গলবার ভোর রাতে সদর উপজেলার ভাটিয়াপাড়া গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। আহতরা হলেন, পরিবহন ব্যবসায়ীর সোহাগ মুন্সি (৩৫) ও তার স্ত্রী নিলুফা বেগম (২৫)।

ব্যবসায়ী সোহাগ মুন্সি জানান, মঙ্গলবার ভোর রাতে ১৮-২০ জনের মুখোশধারী সস্বস্ত্র একদল ডাকাত ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ডাকাতি শুরু করে। এসময় বাঁধা দিলে ডাকাতরা সোহাগ মুন্সি ও তার স্ত্রী নিলুফা বেগমকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। ডাকাতেরা আলমারী ভেঙ্গে নগদ এক লক্ষ টাকা ও ৩০ ভরি স্বর্ণসহ ১৮ লক্ষ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়। মারাত্মক আহত সোহাগ মুন্সি ও তার স্ত্রী নিলুফা বেগমকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: