বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে সন্ত্রাসবাদ-জঙ্গীবাদের উন্নতি হয়: ফারুক খান এমপি
সেপ্টেম্বর ২৩, ২০১৮
গোপালগঞ্জ শিল্প ও বানিজ্য মেলার উদ্ধোধন
সেপ্টেম্বর ২৩, ২০১৮

গোপালগঞ্জে “চল যাই যুদ্ধে, মাদক-ইভটিজিং-জুয়ার বিরুদ্ধে” শীর্ষক সভা অনুষ্ঠিত

নজরুল ইসলাম, গোপালগঞ্জ প্রতিনিধি: “চল যাই যুদ্ধে, মাদক-ইভটিজিং-জুয়ার বিরুদ্ধে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গোপালগঞ্জ সদর উপজেলার বনগ্রামে মাদক. ইভটিজিং ও জুয়া বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বনগ্রাম পশ্চিম পাড়ায় এলাকার যুব সমাজের উদ্দ্যোগে এই মাদক, ইভটিজিং ও জুয়া বিরোধী সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয় যুব সমাজের উদ্দোক্তা সালমান হোসেন জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় বক্তৃতা করেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোক্তার হোসেন, বৌলতলী তদন্ত কেন্দ্রের এসআই মোঃ সালাউদ্দিন, গোপালগঞ্জ জেলা কৃষকলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লিয়াকত আলী খান, স্থানীয় করপাড়া হাইস্কুলের সভাপতি কামরুল ইসলাম, সাবেক মেম্বার ফিরোজ ফকির, এ্যাড. ফরহাদ হোসেন মোল্লা, প্রধান শিক্ষক সিরাজুম মনির টিটো প্রমূখ।

করপাড়া হাইস্কুলের সকারী শিক্ষক মিরাজ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ মাদক. ইভটিজিং ও জুয়া বিরোধী সভায় গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ও গোপালগঞ্জ রিপোর্টাস ফোরামের সাধারন সম্পাদক এস এম নজরুল ইসলাম, স্থানীয় প্রবীন মুরব্বী মোশারফ হোসেন সিকদার, নওয়াব আলী ফকির, আব্দুস সাত্তার মোল্লা, আব্দুস সালাম মোল্লা, সিরাজ মোল্লা, কওসার ফকির, সোনা মিয়া শেখ, করপাড়া ইউনিয়ণ যুবলীগ সাধারন সম্পাদক শাহ আলম মোল্লা, কুষকলীগ সভাপতি কামাল মোল্লা, ছাত্রলীগ সভাপতি সজিব মোল্লাসহ এলাকার কয়েক’শ বিভিন্ন শ্রেনীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

সভা শেষে বনগামের যুব সমাজের সমন্বয়ে একটি মাদক. ইভটিজিং ও জুয়া বিরোধী একটি কমিটি গঠন করা হয় এবং বনগ্রাম থেকে মাদক. ইভটিজিং ও জুয়া চিরতরে বন্ধ করার শপৎ নেয়া হয়।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: