বিএনপি একমাসে কী আন্দোলন করবে, কাদেরের প্রশ্ন
সেপ্টেম্বর ২২, ২০১৮
সোনা মিশে আছে মানুষের রক্তে
সেপ্টেম্বর ২২, ২০১৮

গরুও কথা বলবে, এবার নতুন বিতর্কে যৌন হেনস্থায় অভিযুক্ত ধর্মগুরু!

রকমারি ডেস্ক: দক্ষিণ ভারতের বিতর্কিত ধর্মগুরু স্বামী নিত্যানন্দ এর আগেও বহুবার খবরের শিরোনামে এসেছেন। ২০১০ সালে এই স্বঘোষিত ধর্মগুরুর বিরুদ্ধে এক দক্ষিণী অভিনেত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল। এবার নতুন করে বিতর্কে জড়ালেন তিনি।

সম্প্রতি আইনস্টাইনের থিওরিকে ‘ভুল’ ঘোষণা করার পরে তিনি এবার আরও আশ্চর্য দাবি করলেন। তিনি জানালেন, তিনি সংস্কৃত ও তামিলে কথা বলতে শেখাবেন গরুসহ অন্য পশুদের।

জানা যাচ্ছে, সম্প্রতি তিনি একটি ভিডিওতে এই ব্যাপারে বিস্তারিত কথা বলেন। তিনি জানান, ‘‘আমি একটা সফটওয়্যার তৈরি করেছি, যার সাহায্যে গরু, বানর ও সিংহ সংস্কৃত ও তামিল ভাষায় কথা বলতে পারবে। আমি সেই সফটওয়্যারটি পরীক্ষা করে দেখেছি। এক বছরের মধ্যেই এই দাবিকে সত্যি করে দেখাব।’’

তিনি আরও দাবি করেন, বানর, সিংহ, গরুর জন্য লিঙ্গুইস্টিক কার্ড তিনি তৈরি করছেন। যার সাহায্যেই ঘটবে অসাধ্য সাধন। এরই পাশাপাশি নিত্যানন্দের দাবি, তার বিশেষ আধ্যাত্মিক শক্তি রয়েছে। যার সাহায্যে তিনি গরু, বানর প্রভৃতি পশুর অভ্যন্তরীণ অঙ্গ তৈরি করবেন, যেগুলি কেবল মানুষেরই রয়েছে। স্বাভাবিক ভাবেই স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দের এমন দাবি ভাইরাল নেট দুনিয়ায়।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
error20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: