ইরানের সামরিক কুচকাওয়াজে জঙ্গি হামলা, ৮ সেনা নিহত
সেপ্টেম্বর ২২, ২০১৮
কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ
সেপ্টেম্বর ২২, ২০১৮

খাগড়াছড়িতে ব্রিজ ভেঙে পাথরবোঝাই ট্রাক নদীতে, নিখোঁজ ১

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে পাথরবোঝাই একটি ট্রাক ব্রিজ ভেঙে নদীতে পড়ে গেছে। এ ঘটনায় চারজনকে উদ্ধার করা হলেও এখনও এক শ্রমিক নিখোঁজ রয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০টায় জেলার মহালছড়ি পুলিশ থানা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে মহালছড়ি উপজেলার সঙ্গে মুপ্পাছড়ি ইউনিয়নের সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে একটি ট্রাক মুপ্পাছড়ি ইউনিয়নের ব্রিজ নিমার্ণকাজের জন্য পাথর নিয়ে যাচ্ছিল। ট্রাকটি ব্রিজের মাঝামাঝি অবস্থানে যায়। এসময় অতিরিক্ত ভারের কারণে ব্রিজ ভেঙে ট্রাকটি নদীতে পড়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় ট্রাকচালকসহ চারজনকে উদ্ধার করা হয়। তবে মনির নামে এক শ্রমিক এখনও নিখোঁজ রয়েছেন। ধারণা করা হচ্ছে, ওই ট্রাকের নিচে চাপা পড়ার কারণে তাকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।

এদিকে, ব্রিজ ভেঙে যাওয়ায় মহালছড়ি উপজেলার সঙ্গে মুপ্পাছড়ি মুপ্পাছড়ি ইউনিয়নের সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। এতে দুর্ভোগে পড়েছে মুপ্পাছড়ি ইউনিয়নের প্রায় ৩০ হাজার বাসিন্দা।

খাগড়াছড়ি স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী আখতারুল আদনান আজম জানান, ঘটনাস্থলে আমাদের টিম পাঠানো হয়েছে। পরিদর্শন করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মহালছড়ি সদর থানার ভারপ্রাপ্ত ওসি নুরল আলম ফকির জানান, অতিরিক্ত (প্রায় ২০ টন) পাথর বোঝাই করার কারণে ব্রিজ ভেঙে ট্রাকটি নদীতে পড়ে যায়।

নিখোঁজ শ্রমিককে উদ্ধারে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়েছে বলে জানান তিনি।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: