কলেজছাত্র গৌতম হত্যায় ৪ জনের ফাঁসি
সেপ্টেম্বর ২৭, ২০১৮
তালায় ওড়না পেঁচিয়ে যুবকের আত্মহত্যা
সেপ্টেম্বর ২৭, ২০১৮

কালিগঞ্জ থানায় বিভিন্ন মামলার ৯০৭ জন আসামী গ্রেফতার

আওলাদ হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান যোগদানের পর থেকে অভিযান চালিয়ে গত ৩ মাসে রেকর্ডসংখ্যাক প্রায় ৯০৭ জন বিভিন্ন মামলার আসামী গ্রেফতার করতে সক্ষম হয়েছে। কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ওসি) হাসান হাফিজুর রহমান যোগযানের পর থেকে অত্যান্ত সাহসিকতার সঙ্গে ওয়ারেন্টের আসামী গ্রেফতারের পাশাপাশি নাশকতা, মাদক সেবি, মাদক ব্যবসায়ী ও অন্যান্য অপরাধ দমনে তৎপরতার উদ্যোগ গ্রহণ করেন। ফলে ৩ মাসের মধ্যেয় তিনি রেকর্ডসংখ্যক ওয়ারেন্টের আসামী গ্রেফতারে সক্ষম হয়েছেন।

এ প্রতিনিধি অফিসার ইনচার্জের কাছে জানতে চাইলে তিনি জানান গত মে ২০১৮ ওয়ারেন্টের আসামী ১৪৪, মোবাইল কোট ২০ জন ও নিয়মিত মামলার ২০ জন আসামী আটক করে। জুন মাসে ওয়ারেন্টের আসামী ১২৬ জন, মোবাইল কোট ২৩ ও নিয়মিত মামলা ৩১ জনকে আটক করে। জুলাই মাসে ওয়ারেন্টের আসামী ১৮২ জন, মোবাইল কোট ১৮ জন ও নিয়মিত মামলার ৩৫ জন আটক করে। আগষ্ট মাসে ওয়ারেন্টের আসামী ২০৮ জন, মোবাইল কোট ২৪ জন, নিয়মিত মামলা আসামী ২৬ জন গ্রেফতার করে এবং সেপ্টেম্বর মাসের মাঝামাঝি পর্যন্ত প্রায় ৫০ জন বিভিন্ন মামলার আসামী গ্রেফতার হয় বলে থানা অফিসার ইনচার্জ জানান।

মাদকদ্রব্র সেবী এবং ব্যবসায়ীদের গ্রেফতারের পাশাপাশি গাঁজা, ফেনন্সিডিল, ইয়াবা উদ্ধার হয়েছে। অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান আরো বলেন ইউপি চেয়ারম্যান মোশাররফ হত্যা ঘটার সাথে জড়িত ইতি মধ্যে ৬ জন আসমীকে গ্রেফতার ও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আসামীদের দ্রুত গ্রেফতার ও হত্যার রহস্য উৎঘাটন করে আইনের আওতায় অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রয়েছে।

তিনি আরো বলেন আইন শৃঙ্খলা রক্ষাতে আমরা বদ্ধপরিকর, অপরাধিদের সাথে কোন আপোষ নেই, সরকারের সার্থরক্ষা, জনগনের সেবা ও কল্যানে কাজ করা আমাদের নৈতিক দায়িত্ব।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: