এবার ট্রেনে দাড়ি কামিয়ে ভাগ্য বদলে গেল মার্কিন নাগরিকের!
সেপ্টেম্বর ২২, ২০১৮
সঙ্গিনীর মৃত্যুতে পাগল হয়ে ওঠা গাধার বিয়ে! অতঃপর…
সেপ্টেম্বর ২২, ২০১৮

এবার সামরিক প্যারেডে অংশ নিল কুকুরছানা (ভিডিও)

রকমারি ডেস্ক: চিলির বার্ষিক সামরিক প্যারেডের দিন ছিল বুধবার। তবে প্যারেড নয় এই দিনের আকর্ষণের কেন্দ্রে ছিল চারটি কুকুরছানা। গোল্ডেন রিট্রিভার প্রজাতির নবজাতক এই কুকুরছানাগুলো ভবিষ্যতে পুলিশ কুকুর হিসাবেই যোগ দেবে।

চিলির ২০৮তম স্বাধীনতা দিবস উদযাপন করার জন্য এই কুকুরেরা সামরিক প্যারেডে অংশ নেয়। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল হয়েছে এই মিষ্টি কুকুরছানাদের ছবি। পোস্ট হওয়া বিভিন্ন ছবিতে দেখা যাচ্ছে, ছোট্ট এই কুকুর ছানাগুলো প্যারেডের সময় পুলিশ প্রশিক্ষকদের কোলে নিওন সবুজ প্যাচগুলোর মধ্য থেকে উঁকি দিচ্ছে।

কুকুরছানাদের এই দলটির আগেই ছিল প্রাপ্তবয়স্ক গোল্ডেন রিট্রিভার ও ল্যাব্রাডর প্রজাতির কুকুরদের একটি সারি, তাদের সঙ্গে ছিলেন উর্দি পরিহিত সেনারাও। কুকুরদের প্রত্যেকের পায়েই ছিল ছোট্ট বুট।

এই কুকুরেরা দেশের জাতীয় পুলিশ বাহিনী কারাবাইনিয়েরোস দে চিলির ক্যানাইন ইউনিটের সদস্য।

পুলিশ কুকুরের সুন্দর ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। বলার অপেক্ষা রাখে না সাধারণ মানুষের ভীষণই পছন্দ হয়েছে এই ছবিগুলো।

ফেসবুকে কারাবাইনিয়েরোস দে চিলির শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে এই কুকুরছানারা তাদের প্রাপ্তবয়স্ক সঙ্গীদের সঙ্গে প্যারাডে অংশ নিচ্ছে। চিলির সান্টিয়াগোর বার্নার্ডো ও হিগিন্স পার্কে অনুষ্ঠিত হয়েছিল এই প্যারেড।

অনলাইনে শেয়ার করা এই ভিডিওটি ৯ হাজারেরও বেশিবার ‘শেয়ার’ হয়েছে। রয়েছে হাজার হাজার মন্তব্য ও প্রশংসা।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
error20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: