সোমবার কোটা আন্দোলনের নেতাদের সঙ্গে বসবে ছাত্রলীগ
সেপ্টেম্বর ১৫, ২০১৮
‘সরকারি দলের চিকিৎসকদের দিয়ে মেডিকেল বোর্ড গঠন দুরভিসন্ধিমূলক’
সেপ্টেম্বর ১৫, ২০১৮

এবার মার্ভেলের সুপারহিরোর ভূমিকায় শাহরুখ খান!

বিনোদন ডেস্ক: অনেকদিন ধরে শাহরুখ খানের ভক্তদের একটাই আশা। একটি সুপারহিরোর ভূমিকায় অভিনয় করুন তাদের প্রিয় অভিনেতা। শাহরুখের জন্য চরিত্রও বেছে রেখেছে তারা। অনুরাগীরা চায় সুপারহিরো আয়রন ম্যানের ভূমিকায় অভিনয় করুক কিং খান। শাহরুখের সেই সব ফ্যানেদের মনের আশা এবার হয়তো পূর্ণ হওয়ার মুখে। আয়রন ম্যান না হলেও মার্ভেলের যে কোনও সুপারহিরোর ভূমিকায় দেখা যেতে পারে শাহরুখকে।

ঘটনা নেহায়েত গুজব নয়। খোদ মার্ভেল কর্তৃপক্ষই এই খবর জানিয়েছে। তারা বলেছে, বিভিন্ন দেশে তারা তাদের গল্পের প্লট ফেলে। যদি কখনও ভারতের উপর ভিত্তি করে কোনও গল্প হয়, তবে সেখানে শাহরুখ খানকে নেবে তারা। আর মার্ভেল কর্তৃপক্ষের তরফে এই কথা জানিয়েছেন ক্রিয়েটিভ ডেভলপমেন্টের ভাইস প্রেসিডেন্ট স্টিফেন ওয়াকার।

তবে মার্ভেল যদি শাহরুখকে কাস্ট করে তাহলে সেটি তার প্রথম সুপারহিরো ছবি হবে না। কারণ ইতিমধ্যেই ‘রা ওয়ান’ করে ফেলেছেন তিনি। ছবিতে তার চরিত্রটি ছিল জি ওয়ানের। সেটি প্রথমে ভিডিও গেমের সুপারহিরো ছিল। পরে বাস্তব জীবনে পা রাখে সে। ছবিতে তার সঙ্গে অভিনয় করেছিলেন কারিনা কাপুর। ছবিতে সুপার ভিলেন রা ওয়ানের চরিত্রে অভিনয় করেছিলেন অর্জুন রামপাল। বলিউডের আরও একজন অভিনেতা সুপারহিরোর চরিত্রে অভিনয় করেছেন। তিনি হৃতিক রোশন। ‘কৃষ’ ছবিতে নামভূমিকায় অভিনয় করেন তিনি।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: