বিশ্বের বৃহত্তম সুইমিং পুল সম্পর্কে অজানা তথ্য
সেপ্টেম্বর ১৮, ২০১৮
এবার ৫০ হাজার বছর আগের নেকড়ের দেহাবশেষের সন্ধান!
সেপ্টেম্বর ১৮, ২০১৮

এবার বিয়েতে ‘পেট্রোল’ উপহার পেল বর!

রকমারি ডেস্ক: বিবাহ অনুষ্ঠানে বর-কনে’কে হরেক রকমের জিনিস উপহার দেওয়ার ঐহিত্য রয়েছে দেশ দেশে। ইদানিং উপহার সামগ্রী হিসেবে মোটা অংকের অর্থও দেওয়া হয়। কিন্তু তাই বলে পেট্রোল! অবাক হলেও এমনই একটি ঘটনা ঘটেছে ভারতের তামিলনাড়ুতে।

এনডিটিভির খবর, জ্বালানি তেলের দাম গোটা ভারতজুড়েই ক্রমশ ছুঁয়ে ফেলছে আকাশ। আপাতভাবে অন্তত এই মুহূর্তে তা কমারও কোনও লক্ষণ নেই। সেই কারণেই এই ‘মহার্ঘ’ বস্তুটি স্থান পেয়ে গেল বিয়ের উপহারের তালিকাতেও। এক ব্যক্তির বন্ধুরা তাঁকে বিয়েতে ৫ লিটার পেট্রোল উপহার হিসেবে দিয়েছে বলে জানা গেছে।

এদিকে, সেই ঘটনাটির একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। ৩৯ সেকেন্ডের সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রবল হাস্যরোলের মধ্যে ওই ব্যক্তি এই বিশেষ উপহার গ্রহণ করছেন তাঁর বন্ধুদের কাছ থেকে। প্রসঙ্গত, তামিলনাড়ুতে এই মুহূর্তে এক লিটার পেট্রোলের দাম ৮৫.১৫ টাকা। পেট্রোলের দাম এতটাই বেড়ে গেছে যে তা সহজেই এখন ‘উপহার’ হিসেবেও চালিয়ে দেওয়া যায় বলে মনে করেন ওই ব্যক্তির রসিক বন্ধুরা।

এদিকে, গত শনিবার সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বিজেপি সভাপতি অমিত শাহ বলেন, পেট্রোল ও ডিজেলের ক্রমবর্ধমান মূল্য নিয়ে চিন্তিত কেন্দ্রীয় সরকার যত দ্রুত সম্ভব এই মূল্যকে নির্দিষ্টমাত্রায় বাধার চেষ্টা করবে।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: