এবার দম্পতির ‘চুমু’র দৃশ্য গুগল ম্যাপে
সেপ্টেম্বর ১৫, ২০১৮
এবার ম্যারাথন দৌড়ের ফাঁকেই সন্তানকে স্তন্যপান ব্রিটিশ নারীর!
সেপ্টেম্বর ১৫, ২০১৮

এবার বরফ গলতেই বেরিয়ে এলো গোপন ‘শহর’, রহস্য ঘনীভূত! (ভিডিও)

রকমারি ডেস্ক: বরফে আচ্ছাদিত ছিল যে কত বছর, তা বলা কঠিন। তবে বরফ গলে যেতেই বেরিয়ে এল এক গোপন ‘শহর’, যার অস্তিত্ব সম্পর্কে কারও কোনও ধারণা ছিল না।

জানা গেছে, আন্টার্কটিকার এক প্রত্যন্ত অঞ্চলে মেইল খানেক দীর্ঘ কিছু রহস্যময় কাঠামোর সন্ধান পায় ‘কন্সপিরেসি ডিপো’ নামের এক ইউটিউব চ্যানেল। চ্যানেলের পক্ষ থেকে জানানো হয়েছে, এই কাঠামোগুলিকে দেখে মনে হচ্ছে, কোন গবেষণার প্রয়োজনে এগুলি কেউ নির্মাণ করেছিল।

কিন্তু আন্টার্কটিকায় অবস্থিত সবক’টি গবেষণাকেন্দ্র সম্পর্কেই বিস্তারিত তথ্য রয়েছে। সেই অঞ্চলে কোন গবেষণাকেন্দ্র নেই বলেই এতকাল জানা ছিল। কেননা, এতটা বড় কোনও গবেষণাকেন্দ্র থাকলে তা আগেই জানা যেত।

ইউটিউবে ভিডিওটি প্রকাশিত হওয়ার পরে তা ভাইরাল হয়ে যায়। এবং সেই সূত্র ধরে আসতে থাকে একর পরে এক কমেন্ট। কেউ কেউ মন্তব্য করেছেন, এটি একটি বাঙ্কার হতে পারে। কোনও ক্ষমতাবান ব্যক্তি বা সংগঠন হয়তো এটি তৈরি করে রেখেছে নিউক্লিয়ার যুদ্ধের কালে ব্যবহার করবে বলে।

আবার অনেকে বলছেন, এটি একটি পরিত্যক্ত এয়ার স্ট্রিপ। এটি হয়তো ভিনগ্রহীরা ব্যবহার করত। সব মিলিয়ে এই ‘শহর’ যে ঠিক কি বা কেন, তা জানা যায়নি। সব মিলিয়ে এই ‘শহর’ যে ঠিক কি বা কেন, তা জানা যায়নি। আপাতত রহস্য বাড়ছে একে ঘিরে।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: