সরকার উৎখাতে জোট বেঁধেছে দুর্নীতিবাজরা: প্রধানমন্ত্রী
সেপ্টেম্বর ২৪, ২০১৮
সাতক্ষীরায় নতুন জেলা প্রশাসক মোস্তফা কামাল
সেপ্টেম্বর ২৪, ২০১৮

আলফাডাঙ্গায় অষ্টম শ্রেনীর ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ

সেকেন্দার আলম, আলফাডাঙ্গা প্রতিনিধি: ফরিদপুরের আলফাডাঙ্গায় অষ্টম শ্রেনীর এক ছাত্রী (১৩) কে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বখাটে যুবকের বিরুদ্ধে। এ বিষয় মেয়েটি লিখিত অভিযোগ দিয়েছে আলফাডাঙ্গা থানায়।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলাধীন বুড়াইচ ইউনিয়নের বারাংকুলা জেএসডি মাদ্রাসার অষ্টম শ্রেনীর ছাত্রীকে মোবাইল ফোনের মাধ্যমে গত এক বছর যাবৎ প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। মেয়েটি গত ১৩ সেপ্টম্বর তার খালার বাড়ি পৌরসভা সদরে কুসুমদি কাড়ীবাড়িতে বেড়াতে এলে আলফাডাঙ্গা গ্রামের রঙ্গু মিয়ার বখাটে পুত্র আরিফ(১৮) মেয়েটিকে ফোন করে দিনগত রাত ১২টায় খালার ঘরের বাহিরে দেখা করে। মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে শাররিক সর্ম্পক করে এবং তাদের অন্তরঙ্গ মূহুর্তের সময় তার খালাতো বোন ডাক দিলে আরিফ তার মোবাইল ফোন ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়। সেই থেকে বখাটে যুবক আরিফ এখন পযর্ন্ত পলাতক রয়েছে।

এ বিষয় মেয়েটি তার মা-কে সঙ্গে করে ঘটনার পরদিন সকালে আলফাডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

মেয়েটির মা গতকাল রবিবার (লিখিত অভিযোগ কপি) সাংবাদিকদের নিকট দিয়ে কান্না জড়িত কন্ঠে বলেন, আমি গরিব বলে এখন পর্যন্ত কোন আইনগত বিচার পাইলাম না, আজিজ দারোগা আমাকে বুধবারে আসতে বলে ছেলের মা’র সঙ্গে কথা বলে আমাকে বাড়ি পাঠিয়ে দেন। আপনারা কিছু একটা করেন, আমার মেয়ের ক্ষতির বিচার চাই।

যুবক আরিফের মা বলেন, আমার ছেলে বাড়িতে নেই। তবে এ বিষয় বুধবার থানায় আমি গিয়ে ছিলাম মিমাংসার জন্য।

জানতে চাইলে এ.এস.আই আজিজ বলেন, আমার নিকট কোন আভিযোগ নেই, আপনারা ওসির নিকট যান।

এ ঘটনায় আলফাডাঙ্গা থানা ওসি (তদন্ত) ফয়সাল আহমেদ বলেন, আজ মেয়েটির কাছ থেকে বিষয়টি আমি জানলাম, অফিসার ইনচার্জ ছুটি থেকে আসলে বিষয়টি তাকে জানাবো।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: