তালায় উদ্ধার হওয়া ইয়াবা হয়ে গেলো জন্ম নিয়ন্ত্রণ পিল
সেপ্টেম্বর ২৬, ২০১৮
তালায় এক স্কুল ছাত্র দুইদিন ধরে নিখোঁজ
সেপ্টেম্বর ২৬, ২০১৮

অসাম্প্রদায়িক চেতনায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ হতে হবে: লুৎফুল্লাহ এমপি

আওলাদ হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ বলেছেন- ‘শিক্ষার মান উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানে ভৌত অবকাঠামো উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন। এ লক্ষ্যে শিক্ষকদের পাঠদানে মনযোগি হতে হবে আর শিক্ষার্থীদের মাঝে স্বাধীনতার প্রকৃত ইতিহাস তুলে ধরতে হবে। অসাম্প্রদায়িক চেতনায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ হতে হবে।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সকালে কলারোয়ার যুগিখালী ইউনিয়নের ঐতিহ্যবাহী কামারালী বহুমুখি উচ্চ বিদ্যালয় ও কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলে একাডেমিক ভবনের ঊর্দ্ধমুখি সম্প্রসারণের ফলক উন্মোচনের পৃথক দুই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামি সংসদ নির্বাচনে ১৪ দলীয় মহাজোটকে ভোট দেয়ার আহবান জানান। কামারালী হাইস্কুলে ১ কোটি ৫৭লাখ টাকা ব্যয়ে এবং কলারোয়া গালর্স হাইস্কুলে ৭০ লাখ টাকা ব্যয়ে ভবনের ঊর্দ্ধমুখি সম্প্রসারণের কাজের উদ্বোধন করা হয়। শিক্ষা প্রকৌশল অধিদপ্তর এগুলো বাস্তবায়ন করছে।

কামারালীর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান রবিউল হাসান। আর গালর্স হাইস্কুলের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির সভাপতি ও সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য আলহাজ্ব শেখ আমজাদ হোসেন।

পৃথক ওই অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- কলারোয়া উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আলমগীর হুসাইন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, বর্তমান ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেন, প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রউফ, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান, পৌরসভার প্যানেল মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুলসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীসহ অন্যান্যরা।

এদিকে, কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের জিপিএ-৫ পাওয়া কৃতি ৭৪জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: