‘যত ষড়যন্ত্রই হোক, যথাসময়ে আগামী নির্বাচন’
আগস্ট ১৭, ২০১৮
‘বিএনপির কোনো হুমকি কাজে আসবে না’
আগস্ট ১৭, ২০১৮

১/১১’র সব অবৈধ কাজের বৈধতা দিয়েছিল আ’লীগ: ফখরুল

স্টাফ রিপোর্টার: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেছেন, আমাদের স্বনির্বাচিত, স্বঘোষিত প্রধানমন্ত্রী সব জায়গায় বিএনপির ভূত দেখতে পান, তিনি সব জায়গায় জিয়া পরিবারের ভূত দেখতে পান। আপনি রাষ্ট্র পরিচালনার দায়িত্বে আছেন। আপনার মুখ দিয়ে এ ধরনের কথাবার্তা যায় না।

আজ শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংহতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, এটা আপনার স্বভাব। আপনার স্বভাবের মধ্য দিয়েই একেবারে হাস্যকর, অর্বাচীন কথা-বার্তা বলেন। দয়া করে এ ধরনের কথাবার্তা বন্ধ করেন। আমরা এ বক্তব্যের তীব্র নিন্দা জানাচ্ছি।

এ সময় মির্জা ফখরুল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সমালোচনা করে বলেন, আপনি নাকি ১/১১ পদধ্বনি তিনি শুনতে পাচ্ছেন! কিন্তু ১/১১ তে আপনারাই তো বেশি লাভবান হয়েছিলেন।

তিনি বলেন, ১/১১ এর বেনিফিশারি এই আওয়ামী লীগ। এত বেশি বেনিফিশিয়ারি যে, সরকারে যাওয়ার আগেই আওয়ামী লীগের নেত্রী বলেছিলেন ফখরুদ্দিন-মঈনুদ্দিন সরকারের সকল কাজের বৈধতা দেব; দিয়েছেনও। পার্লামেন্টে আইন পাস করে তাদের সব অবৈধ কাজের বৈধতা দিয়েছেন।

তিনি বলেন, নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে শিশু-কিশোরদের ওপর যেভাবে নির্যাতন করা হচ্ছে, একইভাবে সাংবাদিকদের ওপর নির্যাতন করেছে। এই আন্দোলনের অন্য কোনো উদ্দেশ্য ছিলো না।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্য’র আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, সাংবাদিক আব্দুল হাই সিকদার, এম আব্দুল্লাহ, কাদের গণী চৌধুরী, ইলিয়াস খান প্রমুখ।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: