সাতক্ষীরা সদর হাসপাতালে এক সপ্তাহ ধরে বিদ্যুৎ-পানি নেই
আগস্ট ১৯, ২০১৮
‘পাশের ঘরের ড্রামে মেয়ের লাশ আছে’
আগস্ট ১৯, ২০১৮

সাতক্ষীরায় স্ত্রী সন্তানকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দিলেন স্বামী

আওলাদ হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় কবির হোসেন নামে এক ব্যক্তির বিরুদ্ধে দুই শিশু সন্তান ও স্ত্রী সুলতানা বেগমকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার শাখরা ইউনিয়নের বৈচনা গ্রামে এ ঘটনা ঘটে।

সুলতানা বেগমের মা শরিফা খাতুন জানান, ১১ বছর আগে পারিবারিকভাবে বৈচনা গ্রামের কাজী মোহাম্মদ আলীর ছেলে কবির হোসেনের সঙ্গে সুলতানা বেগমের (২৮) বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে দুটি কন্যা সন্তান জন্ম নেয়। বিভিন্ন সময় যৌতুকের দাবিতে কবির তার স্ত্রী সুলতানা বেগমকে মারপিট করে। আজ দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কবির দুই সন্তানসহ সুলতানা বেগমকে বেধড়ক মারপিট করে বাড়ি থেকে বের করে দিয়েছে।

সুলতানা বেগম বলেন, তিন মাস বয়সী ছোট মেয়ে তৈয়বা আক্তার অসুস্থ হওয়ায় ওষুধ নিয়ে আসেন স্বামী কবির হোসেন। ওষুধ নিয়ে আসার পর মেয়ে অসুস্থ হওয়ার জন্য তিনি আমাকে দায়ী করে গালিগালাজ করতে থাকেন। একপর্যায়ে দুই সন্তানসহ আমাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেন।

এ বিষয়ে জানতে স্বামী কবির হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, দুই সন্তানসহ সুলতানা বেগম থানায় এসেছিলেন। তাকে লিখিত অভিযোগ দায়ের করতে বলা হয়েছে। অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: