সর্বত্র ঈদ আনন্দ; সাতক্ষীরার বিপনী বিতান গুলোতে কেনাকাটার ধুম
আগস্ট ১৬, ২০১৮
সাতক্ষীরা পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়ের শোক দিবস পালন
আগস্ট ১৬, ২০১৮

‘সাতক্ষীরায় পবিত্র ঈদুল আযহা শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষে জেলা পুলিশ সকল প্রস্তুতি গ্রহণ করবে’

আওলাদ হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জেলার ২২ পশুর হাটে জাল টাকা সনাক্ত ম্যাশিং স্থাপন করা হয়েছে। হাটে দালাল চাঁদাবাজ মুক্ত করে, সুন্দর পরিবেশে পশু কেনাকেটা পরিবেশ তৈরী করার লক্ষে পুলিশের নজরদারী ব্যবস্থা করা হয়েছে।

জন সাধারনের সুবিধার্থে ব্যাংক, বীমা, বিপনী কেন্দ্র ও আর্থিক প্রতিষ্ঠানে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কোন ভাবে বিদেশে পশুর চামড়া পাচার হতে দেওয়া হবে না এই জন্য তিন স্তরের পুলিশ, সাদা পোশাকে, ডিবি, নজর দারীতে থাকবে, ঈদুল আযহা সুষ্ঠ স্বাভাবিক উৎসব মুখর পরিবেশে পালন করতে পুলিশের পক্ষ থেকে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। কোন ব্যক্তিকে অযথা হয়রানী করা হবে না। তবে বৈধপথে পশু আসা পশু ক্রয় বিক্রয় করতে বাধা নেই। পশু বহনকারী কোন গাড়ী আটক করা হবে না।

সাতক্ষীরা পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান গতকাল বেলা ১১টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সাংবাদিকদের নিয়ে ঈদুল আযহা শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষে বিশেষ সভায় এসব কথা বলেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতি: পুলিশ সুপার কাজী মঈনউদ্দীন, কালিগঞ্জ সার্কেল সিনিয়ার সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী, তালা সার্কেল সিনিয়ার সহকারী পুলিশ সুপার অপু সরোয়ার, জেলার বিশেষ শাখার ডিআইঅন মোঃ আজম খান, সদর ওসি মোঃ মোস্তাফিজুর রহমান সহ জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ ও সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাধারন সম্পাদক আব্দুল বারী, সিনিয়র সাংবাদিক কল্যান ব্যানার্জী, সুভাষ চৌধুরী, মমতাজ আহমেদ বাপ্পি, রামকৃষ্ণ চক্রবর্তী, এম কামরুজ্জামান, কাজী শওকাত হোসেন ময়না, ফারুক মাহবুর রহমান, আব্দুস সামাদ, এসময় জেলার সকল সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: