সাতক্ষীরার আলিপুর গার্লস হাইস্কু নতুন ভবন ও ভিত্তিপ্রস্তর উদ্বোধন
আগস্ট ১৮, ২০১৮
বদরতলায় ট্রাক চাপায় স্কুলছাত্রী নিহত: ড্রাইভার-হেলফারকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ
আগস্ট ১৮, ২০১৮

সাতক্ষীরার নবারুণ ভিত্তিপ্রস্তর উদ্বোধন

আওলাদ হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার নবারুণ ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। বৃহষ্পতিবার (১৬আগস্ট) ওই অনুষ্ঠানে সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহম্মেদ রবি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন।সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের একতলা একাডেমিক ভবনের ভবনের উদ্বোধন এবং দ্বিতল ভবন সম্প্রসারণের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) সকালে নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. আমিনুর রহমান উল্লাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে নব-নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন ও উর্দ্ধমূখী দ্বিতল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মালেক গাজী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. আবু জায়েদ বিন গফুর প্রমুখ। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৫৮ লক্ষ টাকা ব্যয়ে নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের একতলা একাডেমিক নব-নির্মিত (চারতলা ভীত বিশিষ্ট) ভবনের উদ্বোধন করেন এবং ১ কোটি ৭৫ লক্ষ টাকা ব্যয়ে উর্দ্ধমূখী দ্বিতল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

নির্বাচিত বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সমুহের উর্দ্ধমূখী সম্প্রসারণ শীর্ষক প্রকল্পের আওতায় চারতলা বিশিষ্ট বিদ্যমান একতলা একাডেমিক ভবন এবং উক্ত ভবনের উর্দ্ধমূখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, মো. সেলিমুল ইসলাম, সিনিয়র সহকারি শিক্ষক নাজমুল লায়লা, সাবিনা শারমিন, ততৈবুর রহমান, ফারুক হোসেন, মালানা আক্তারুজ্জামান, শামীম পারভেজ প্রমুখ। এসময় বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: