ঢাকার মানহানি মামলায় খালেদার ৬ মাসের জামিন
আগস্ট ১৪, ২০১৮
১৫ আগস্টে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই: ডিএমপি কমিশনার
আগস্ট ১৪, ২০১৮

শিবপুরে বাস-বরযাত্রীবাহী মাইক্রো সংঘর্ষ, নিহত ৭

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ সাতজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ১৪ জন।

মঙ্গলবার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়িরটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হল- সজল (২০), সিগ্ধা (৮), প্রান্তিকা (৬) ও বৃষ্টি (৭)। তাদের সবার বাড়ি চাঁদপুর জেলার মতলবে। নিহত অন্যদের পরিচয় এখনও জানা যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, সকালে রায়পুরা থেকে বিয়ের অনুষ্ঠান শেষে বর-কনেকে নিয়ে একটি মাইক্রোবাস চাঁদপুর যাচ্ছিল।

মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়িরটেক এলাকায় পৌঁছলে ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি বাসের সামনের চাকা ফেটে যায়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী মাইক্রোবাসের ওপর উঠিয়ে দেয়।

এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাসের তিন যাত্রী মারা যান। বর-কনেসহ আহত হন আরও ১৭ যাত্রী। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠালে সেখানে আরও একজনের মৃত্যু হয়।

এদিকে আহতদের অবস্থার অবনতি হওয়ায় বর-কনে ও নারী ও শিশুসহ ১৭ জনকে ঢাকায় পাঠানো হয়েছে। সেখানে আরও তিনজন মারা যান। ইটাখোল হাইওয়ে ফাঁড়ির সার্জেন্ট হাফিজ মিয়া বলেন, মিতালী পরিবহন বাসটির সামনের চাকা ফেটে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসের ওপর উঠিয়ে দেয়। এতে হতাহতের এ ঘটনা ঘটে।

বাসটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: