আশাশুনিতে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার সময় হাতেনাতে আটক
আগস্ট ১৮, ২০১৮
সাতক্ষীরা ২৫০ পিচ ইয়াবাসহ আটক ৩
আগস্ট ১৮, ২০১৮

ভারতীয় গরু বহনে বৈধ কাগজপত্র থাকতে হবে: সাতক্ষীরার পুলিশ সুপার

আওলাদ হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় মঙ্গলবার আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য দেন পুলিশ সুপার সাজ্জাদুর রহমান। বাংলাদেশে প্রবেশ করা ভারতীয় গরু বহনে বৈধ কাগজপত্র থাকতে হবে বলে জানিয়েছেন সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।

তিনি বলেন, চোরাচালানরোধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। অবৈধভাবে পশু আমদানি কিংবা স্থানান্তর করার ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আজ মঙ্গলবার সাতক্ষীরার পুলিশ সুপার তাঁর সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন।

পুলিশ সুপার আরও বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সাতক্ষীরায় ২২টি পশুর হাট বসছে। পশুবাহী যানবাহনে কোনো চেকিং করা হবে না। এসব হাটের গবাদিপশু যাতে নির্বিঘ্নে বেচাকেনা হতে পারে সে জন্য পর্যাপ্ত ব্যবস্থা নেওয়া হয়েছে। হাটে যাতে চাঁদাবাজি প্রতারণা ও জাল টাকার লেনদেন না হতে পারে সে ব্যাপারেও সতর্ক রয়েছে পুলিশ।

আরো বলেন, ঈদ পরবর্তীতে কোরবানির পশুর চামড়া পাচার রোধে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে। গবাদি পশু কেনাবেচার সময় মোটা অঙ্কের টাকা বহনের নিরাপত্তা দিতেও প্রস্তুত রয়েছে পুলিশ।

প্রেস ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কাজী মঈনউদ্দিন, মো. ইয়াসিন আলী, অপু সরোয়ার, বিশেষ শাখার পুলিশ পরিদর্শক মো. আজম খান, গোয়েন্দা পুলিশ পরিদর্শক আলী আহমেদ হাসেমী ও আট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: