লাব্বাইক ধ্বনিতে মুখরিত তাঁবুর শহর মিনা
আগস্ট ১৯, ২০১৮
বেনাপোলে ৩০ লাখ টাকার ভারতীয় শাড়ি জব্দ
আগস্ট ১৯, ২০১৮

বাউফলে শিক্ষানুরাগী জলিল মাষ্টারের ইন্তেকাল, পারিবারিক কবরস্থানে দাফন

এম জাফরান হারুন, পটুয়াখালী জেলা প্রতিনিধি: পটুয়াখালী বাউফলে বিশিষ্ট শিক্ষানুরাগী ও সর্বজন শ্রদ্ধেয় মো: আবদুল জলিল ওরফে জলিল মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গত শনিবার রাত ১টা ৪৫ মিনিটে বাউফল সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭৫) বছর।

শুক্রবার দিবাগত রাত ১১টার সময় তার শারীরিক অবস্থার অবনতি হলে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। শনিবার রাত ১টা ৪৫ মিনিটে উন্নত চিকিৎস্যার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার প্রস্তুতি কালে বাউফল হাসপাতালে না ফেরার দেশে চলে যান তিনি। জলিল মাস্টার দীর্ঘদিন থেকে শ্বাস কষ্ট ও বার্ধক্যজনিত রোগে ভুগিতেছিলেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ৪ মেয়ে, স্ত্রী, নাতি-নাতনী ও আত্মীয় স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার প্রথম নামাজে জানাজা শনিবার সকাল ১০ ঘটিকায় বাউফল পাবলিক মাঠে অনুষ্ঠিত হয়। উপজেলার কেশবপুর ইউপির মল্লিকডুবা গ্রামে বিকাল ৫ ঘটিকায় দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয় থেকে তার বর্ণাঢ্য শিক্ষাদাতা জীবন শুরু হয়। পরে তিনি সোনামদ্দিন মৃধা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন। দীর্ঘ বছর গাজিমাঝি মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন শেষে অবসর গ্রহণ করেন। বর্তমানে তিনি বাউফল পৌর শহরের নবারুন সার্ভে এন্ড ইনস্টিটিউটে মাধ্যমিক বিভাগের প্রধান হিসাবে দায়িত্ব পালন করে আসছিলেন। তার মৃত্যুতে জাতীয় সংসদের চীফ হুইপ আ,স,ম ফিরোজ (এমপি), বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েল ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নার্গিস আক্তার জাহান তার মৃত্যুতে গভীর ভাবে শোক ও সমবেদনা যানান।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: