আশাশুনি-কোলা-ঘোলা সড়কের বেহাল দশা; দ্রুত সংস্কারের দাবী
আগস্ট ২০, ২০১৮
আশাশুনিতে সাড়াশি দিয়ে জামাইয়ের নখ তুললো শ্বশুর!
আগস্ট ২০, ২০১৮

পিএন বিয়াম ল্যাবরেটরি স্কুলে বঙ্গবন্ধু-মুক্তিযোদ্ধা কর্ণারের উদ্বোধন

আওলাদ হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: পিএন বিয়াম ল্যাবরেটরী স্কুলে বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা কর্ণারের উদ্বোধন করলেন সাতক্ষীরা জেলা প্রশাসক পত্নী মিসেস সাদিয়া নুসরাত হোসেন। গতকাল দুপুর একটা ত্রিশ মিনিটে উৎসব মুখর পরিবেশে, উচ্ছাস ভরা আয়োজনে বিদ্যালয়ের অধ্যক্ষ ও সদর নির্বাহী অফিসার তহমিনা খাতুন অপরাপর শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা কর্ণার স্থাপনের উদ্যোগকে স্বাগত জানান।

এ সময় শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও মুক্তিযুদ্ধা সম্পর্কে আলোকপাত করেন, পিএন বিয়াম ল্যাবরেটরী স্কুল কর্তৃপক্ষের এমন উদ্যোগ বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা বোধ বৃদ্ধি করেছে এবং সৃষ্টিশীলতার ক্ষেত্র বিস্তৃত করেছে।

উদ্বোধণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের অধ্যক্ষ ও সদর নির্বাহী অফিসার তহমিনা খাতুন, জেলার একমাত্র ইংরেজি ভার্ষনের বিদ্যালয়টির বর্তমান অধ্যক্ষ সদর নির্বাহী অফিসার তহমিনা খাতুন দায়িত্ব গ্রহনের পর হতে শিক্ষার মান বৃদ্ধি, পড়ালেখার পরিবেশ সৃষ্টি ও ক্ষেত্র বিস্তৃত এবং নানান মুখি সংস্কার প্রকল্প বাস্তবায়ন হয়েছে যা বিদ্যালয়টির এগিয়ে যাওয়ার জন্য বিশেষ সহায়ক হিসেবে কাজ করছে। প্রধান অতিথীকে অধ্যক্ষ, শিক্ষক সহ শিক্ষার্থীরা স্বাগত জানান, ইংরেজী ভার্সনের স্কুল হওয়ায় উদ্বোধনী অনুষ্ঠান সহ আলাপচারিতা, বক্তব্য ইংরেজির প্রধান্য পায়।

কোমলমতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে সভাপতির বক্তব্যে নির্বাহী অফিসার ও অধ্যক্ষ তহমিনা খাতুন বলেন প্রধান অতিথিকে স্কুল টিতে পেয়ে আমরা আনন্দিত, আভিভূত। তিনি আরও বলেন বর্তমান প্রজন্ম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, মুক্তিযুদ্ধ সম্পর্কে অধিকতর জ্ঞান অর্জন করবেন এমন প্রত্যাশা ও ভাবনা হতে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের অগ্রযাত্রা। উদ্বোধন শেষে প্রধান অতিথি শিক্ষক শিক্ষার্থীদের সাথে মধ্যাহৃ ভোজে অংশ গ্রহণ করেন। এ সময় অন্যান্যদের মধ্যে ভাইস প্রিন্সিপাল কাজি মাসুম বিল্লাহ, শিক্ষক মঞ্জুরুল স্কুলে আগত প্রধান অতিথি, দুই শিশু পুত্র, শিক্ষার্থী সহ অনুষ্ঠানে উপস্থিত সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানান অধ্যক্ষ ও নির্বাহী অফিসার তহমিনা খতুন।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: