প্রকাশ্যে সন্তানকে স্তন্যপান করিয়ে নারীর প্রতিবাদ
আগস্ট ১১, ২০১৮
প্রচণ্ড গরমে অতিষ্ট জনজীবন, সুইমিং পুলে উপচেপড়া ভিড়
আগস্ট ১১, ২০১৮

ঝগড়ায় মত্ত দুই প্রেমিক, ‘তৃতীয়’ জনকে বাছলেন সেই প্রেমিকা!

রকমারি ডেস্ক: একদম যেন বলিউডের ছবির চিত্রনাট্য। এক নারীকে নিয়ে প্রকাশ্য রাস্তায় ঝগড়ায় মত্ত হলেন দুই পুরুষ। কিন্তু সেই দুই পুরুষকে শুধুমাত্র ‘বন্ধু’ বলে অন্য আরেকজনের হাত ধরে চলে গেলেন সেই নারী। ভারতের বেঙ্গালুরুতে ঘটেছে এমন ঘটনা।

ঘটনাটি ঘটে গেল বেঙ্গালুরু-নেলামঙ্গলা হাইওয়ের ওপর। শশীকলা নামের সেই নারীর সাবেক ও বর্তমান স্বামী তাকে নিয়ে লড়াইতে জড়িয়ে পরেন। সেই দুই ব্যক্তির নাম চিক্কাবিদারুকাল্লু মূর্তি ও সিদ্দারাজু৷ রাস্তার ওপর এমন ঝগড়ায় থমকে যায় সেই এলাকার যান চলাচল।

শশীকলা ছলাকলায় খুবই দক্ষ বলে জানিয়েছে পুলিশ। তার তিনটি বিয়ে। ২০১৭ থেকে তিনি মূ্র্তিকে বিয়ে করেন। এই মূর্তি আবার আগে থেকে বিবাহিত এবং তার দুটি সন্তানও রয়েছে৷ এদিকে সিদ্দারাজু গাড়ির চালক। যিনি দীর্ঘদিন ধরে শশীকলাকে বিয়ে করতে চাইছেন। এই দু’জনই রাস্তায় ঝামেলায় জড়িয়ে পরেন।

শশীকলার প্রথম বিয়ে দশ বছর টিকেছিল। তারপরই এক পুরুষ থেকে অন্য পুরুষে অবাধ সম্পর্ক এগিয়ে নিয়ে গেছে সে৷ পুলিশ স্টেশনে যখন জিজ্ঞাসা করা হয় শশীকলা কার সঙ্গে থাকতে চান তখন তিনি জানান, সে দুই ব্যক্তিই তার বন্ধু৷ তিনি আরও জানান, সেই দুই ব্যক্তি অত্যন্ত হিংসুটে৷ এরপর পুলিশ স্টেশন থেকে তিনি অন্য এক পুরুষের সঙ্গে বেরিয়ে যান। পুলিশের মতে, তিনি এই শশীকলার আরও এক পুরুষ বন্ধু।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: