আশাশুনিতে খোলপেটুয়া নদীর বেড়িবাধ ভাঙন; আরও ১০ গ্রাম প্লাবিত
আগস্ট ১৪, ২০১৮
শেখ হাসিনা দেশ কে এগিয়ে নিয়েছেন: এমপি রবি
আগস্ট ১৪, ২০১৮

চেয়ারম্যান ও সদস্যদের অবহিতকরন কোর্স উদ্বোধন করলেন জেলা প্রশাসক

আওলাদ হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য গনের জন্য ইউনিয়ন পরিষদ প্রশাসন অবহিতকরন কোর্স এর উদ্বোধন করলেন সাতক্ষীরা জেলা প্রশাসন মোহাম্মদ ইফতেখার হোসেন।

স্থানীয় সরকার ইনস্টিটিউট এর আয়োজন এবং সদর উপজেলা প্রশাসনের বাস্তবায়নে গতকাল উপজেলা পরিষদ মিলনায়তনে উদ্বোধনী দিনে প্রধান অতিথি মোহাম্মদ ইফতেখার হোসেন অবহিতকরন কোর্স এ অংশ গ্রহনকারী চেয়ারম্যান ও সদস্যদের উদ্দেশ্যে বলেন স্থানীয় সরকার প্রান্তীক পর্যায়ের সেবাদানকারী প্রতিষ্ঠান, চেয়ারম্যান ও সদস্যদেরকে গ্রামীন প্রত্যন্ত এবং প্রান্তীক পর্যায়ের জন মানুষের সাথে থাকতে হয়। তিনি আরও বলেন গ্রামীন জন সাধারণের জীবনমান উন্নয়নে, অর্থনৈতিক উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করছে। সরকারের মহতি ও উন্নয়ন মুখি উদ্যোগকে সর্বাত্মক ভাবে সহযোগিতা করণে চেয়ারম্যান এবং সদস্যদের বিকল্প নেই।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি সদর উপজেলা নির্বাহী অফিসার তহমিনা খাতুন চেয়ারম্যান ও সদস্যদের বিভিন্নমুখি কর্মকাণ্ড এবং প্রশিক্ষন বিষয়ক জ্ঞান গর্ভ বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে স্থানীয় সরকার ব্যবস্থা সম্পর্কে আলোকপাত করেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, কর্মশালা তথা অবহিত করণ সভায় অংশ নেন চেয়ারম্যান অধ্যক্ষ মোশাররফ হোসেন, শামছুর রহমান, ইসরাইল গাজী, মোস্তাফিজুর রহমান ছোট, আসাদুজ্জামান অসলে, মইনুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি, অন্যান্য অতিথি সহ অংশগ্রহনকারী সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান নির্বাহী অফিসার তহমিনা খাতুন।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: