টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধীতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী
আগস্ট ১৬, ২০১৮
দেবহাটায় নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত
আগস্ট ১৬, ২০১৮

আশাশুনিতে কাকার বসত বাড়ি ভাংচুর করেছে ভাইপো

আওলাদ হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: ভাইপোর সন্ত্রাসী কর্মকান্ডে কাকার বসতবাড়ি ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। একই ভিটাতে ভিন্ন ভিন্ন বাড়িতে পৃথকভাবে দীর্ঘকাল যাবৎ বসবাস করে আসছে উভয়ই পরিবার। এলাকা সূত্রে জানা যায়, ভাইপো তার কাকাকে বসত ভিটা হতে বিতাড়িত করে নিজ দখল নেয়ার কয়েক মাস ষড়যন্ত্র করে আসছে। ঘটনাটি ঘটেছে আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বাকড়া গ্রামে।

মঙ্গলবার সকাল ৭টার দিকে স্থানীয় জামাতের সদস্য ফজর আলীর ছেলে হোসেন আলী ও কিছু সংখ্যক মহিলাকে নিয়ে ভাইপো মহানন্দ গাইনের ছেলে কিশোর গাইন তার কাকা রাজ কুমার গাইনের ছেলে আনন্দ গাইনের বসত বাড়ি ভাংতে থাকে। আনন্দ গাইন বাধা দিলে তাকে চড় থাপ্পড় মেরে গলা ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেয় এবং ঘরের তালা ভেঙ্গে ঢুকে আলমারিতে রাখা নগদ অর্থ সহ ঘরের রক্ষিত সমূদ্বয় জিনিস পত্র লুটপাট করে নিয়ে সন্ত্রাসীদের দিয়ে বসত বাড়ি সম্পূর্ণ ভেঙ্গে দেয়। এ ব্যাপারে আনন্দ গাইন স্থানীয় গন্যমান্য ব্যক্তি সহ জনপ্রতিনিধি চেয়ারম্যানকে জানালে সকলেই আইনের আশ্রয় নেয়ার কথা বলে। এদিকে আনন্দ গাইন মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানায়। আনন্দ গাইনের বসত বাড়ি ভেঙ্গে দেয়ায় তার পরিবার আশ্রয়হীন হয়ে পথে পথে নিরাপত্তাহীনতায় ভুগছে বলে জানা যায়।

এ ব্যাপারে চেয়ারম্যানের ম. মোনায়েম হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এখানে আনন্দ গাইন আর কিশোর গাইন কাকা ভাইপোর সম্পর্ক। তবে আনন্দ গাইনের বসতবাড়িতে দীর্ঘদিন বসবাস করে আসছে। এভাবে বসতবাড়ি ভাঙ্গার ঘটনা আমি জেনেছি

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: