বাসাইল পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলছে
জুন ৩০, ২০১৮
কোটা আন্দোলনের যুগ্ম আহবায়ককে হত্যার হুমকি ছাত্রলীগের
জুন ৩০, ২০১৮

হাতীবান্ধায় পুলিশ-মাদক বিক্রেতা গোলাগুলি, গুলিবিদ্ধ ১

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মাদক উদ্ধার অভিযানে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন। আহত মাদক বিক্রেতার নাম আব্দুল জলিল (৩৮)। আহত অবস্থায় তাকে গ্রেপ্তার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গ্রেপ্তারকৃত জলিল উপজেলার গোতামারী গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। শুক্রবার মধ্যরাতে উপজেলার গাওচুলকা এলাকায় এ ঘটনা ঘটে। হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, চিহ্নিত মাদক বিক্রেতা জলিলসহ একটি দল মাদকের চালান পার করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গাওচুলকা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গুলি চালালে আত্মরক্ষার্থে পুলিশও এক রাউন্ড গুলি ছুড়ে। এতে জলিল ডান পায়ে গুলিবিদ্ধ হন। পরে তাকে গ্রেপ্তার এবং ঘটনাস্থল থেকে ১০ কেজি গাঁজা জব্দ করা হয়।

ঘটনার সময় হাতীবান্ধা থানার উপ পরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার ও কনস্টেবল সত্যজিৎ রায় আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। জলিলের বিরুদ্ধে ছয়টি মামলা রয়েছে। এছাড়াও এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে ওসি ওমর ফারুক।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: