আজিজ নগরে অভিযান চালিয়েও বন্ধ করা যাচ্ছে না মদের রমরমা ব্যবসা
জুন ২৮, ২০১৮
লামায় শিশু ও নারী উন্নয়ন সচেতনতামুলক কর্মশালা অনুষ্টিত
জুন ২৮, ২০১৮

নারী অপহরণকারী এখন খোদ বারদোনায়

আরিফুল ইসলাম, লামা প্রতিনিধি: আজ সকাল আনুমানিক ৭.০০ টার সময় আমার এক ছাত্রী ভাগ্য জোরে অল্পের জন্য অপহরণকারীদের কবল থেকে রক্ষা পায়। ঘটনাটি ঘটে বারদোনা শাহ্ আবদুল বারী বালিকা উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশে ব্রীজের সামান্য দক্ষিণ পাশে (মতা পুকুর পাড়ে)।

প্রতিদিনের মত সে কোচিং সেন্টারে আসতেছিল। উক্ত স্থানটিতে আগে থেকেই টার্গেট করে বসেছিল ৩ জন অপরিচিত যুবক। কাছে আসতেই তাকে টানাহ্যাঁচড়া শুরু করে দিল। ভীত আতংকিত ছাত্রীটি কিংকর্তব্যবিমূঢ় হয়ে প্রাণ বাঁচানোর দ্বায়ে তাদের সাথে হাতাহাতি চালিয়ে যেতে লাগল। তাদের ত্রিমুখী আক্রমনে সে চিৎকার চেঁচামেচি আরম্ভ করে দিল। দুর্বৃত্তরাও তাকে যথাসম্ভব টেনে টেনে মাজার গেইটে তাদের জন্য অপেক্ষারত NOAH (নোহা) গাড়িটির দিকে নিয়ে যাওয়ার চেষ্টারত ছিল। রাস্তার পাশে জমিতে এলাকার মুরব্বী কৃষকরা দৈনন্দিন কাজকর্ম করতেছিল। মেয়েটির চিৎকার শুনে তারা সাহায্যের জন্য ছুটে এল। তাদের ছুটে আসতে দেখে দুর্বৃত্তরা দৌড়ানি দিয়ে গাড়িতে উঠে দ্রুত গাড়ি ছুটিয়ে পালিয়ে গেল।

আমার প্রশ্ন কারা এরা? এরা কি আমাদের গ্রামের নিষ্পাপ কঁচিকাঁচা মেয়েদের টার্গেট করতে চায়? এদের উৎস কোথায়?

এগিয়ে আসুন সবাই সাহায্যের হাত বাড়িয়ে। সন্ধেহজনক গাড়ি রাস্তার পাশে দাড়ানো দেখলে অথবা সন্ধেহজনক কাউকে দেখলে সাথে সাথে এ্যাকশেন নিন। আজ ভাগ্যের জোরে একজন বেঁচে গেছে আল্লাহ সহায় ছিলেন বলে। কাল যে আপনার কন্যা বা আপনার বোন কিংবা আপনার প্রিয়জন তাদের শিকারে পরিণত হবেনা তা তো বলা যায়না।

এখনই প্রতিরোধের উত্তম সময়। অবস্থা নিয়ন্ত্রণের বাইরে যাওয়ার আগেই আমরা সচেতন ও ঐক্যবদ্ধ হই।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: