পারবে তো মেসি?
জুন ২৬, ২০১৮
‘গাজীপুরে ভোট জালিয়াতির মহোউৎসব চলছে’
জুন ২৬, ২০১৮

জয়ের ব্যাপারে আশাবাদী দুই প্রার্থী

সিটিনিউজ ডেস্ক: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম ও ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার নিজ নিজ কেন্দ্রে ভোট দিয়েছেন। এই দুই মেয়র প্রার্থীই ভোট দেওয়ার পর সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়ায় জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

জাহাঙ্গীর আলম বলেন, উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ী করতে গাজীপুরে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়েছে। আমরা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানে ইতোমধ্যে ২ হাজার ৭৬১ টি বুথে নির্বাচনী এজেন্টদের প্রশিক্ষণ প্রদান করেছি। আশা করি- সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে গাজীপুরবাসী নৌকাকেই বিজয়ী করবে।

তিনি বলেন, শুধু নৌকার ভোটারই নয়, সকল ভোটার যাতে নির্বিঘ্নে ও অবাধে ভোট দিতে পারে সে ব্যবস্থা নিশ্চিত করতে আমাদের নেতাকর্মীদের নির্দেশনা দেওয়া আছে। গাজীপুর একটি ঐতিহ্যবাহী এলাকা কোনো অবস্থাতেই যাতে এলাকার বদনাম না হয় এ ব্যাপারেও সকলকে বলা আছে। জয়-পরাজয় যাই হোক তা মেনে নেয়ার মানসিকতা রয়েছে বলে তিনি জানান।

অপরদিকে কিছু ভোট কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ করে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার বলেন, আশা করি গাজীপুরে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। শেষ মুহূর্ত পর্যন্ত আমি নির্বাচনের মাঠে আছি এবং থাকবো ‘ফেইলিউর ইজ দ্য পিলার অব সাকসেস’। গাজীপুরবাসী ধানের শীষ প্রতীকে ভোট দিবে বলে তিনি আশা করেন।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে এ দু’জন ছাড়াও মেয়র পদে আরো ৫জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন- ইসলামী ঐক্যজোটের ফজলুর রহমান (মিনার), ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. নাসির উদ্দিন (হাতপাখা), বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মো. জালাল উদ্দিন (মোমবাতি), বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কাজী মো. রুহুল আমিন (কাস্তে) ও স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমদ (টেবিল ঘড়ি)। এরাও নিজ নিজ কেন্দ্রে ভোট দিয়েছেন বলে জানা গেছে।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: