শেষ ষোলোতে আর্জেন্টিনা
জুন ২৭, ২০১৮
ধুলিহর সেই হাইব্রিড পাতি নেতাকে দল থেক অব্যাহতি
জুন ২৭, ২০১৮

এ জয় গাজীপুরবাসীর, এ জয় গ্রিন সিটির: জাহাঙ্গীর

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সিটি করপোরেশন (জেসিসি) নির্বাচনে মেয়র পদে বিশাল ব্যবধানে এগিয়ে থাকা ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম বলেছেন, লাখ লাখ ভোটের ব্যবধানে গাজীপুরবাসী আমাকে জয়ের বন্দরে পৌঁছে দিয়েছে। এ জয় গাজীপুরবাসীর, এ জয় গ্রিন সিটির। আমি এই শহরকে গ্রিন সিটি বানাতে চাই। একইসঙ্গে আমাদের দুর্ভোগ-যানজটকে ৯০ দিনের মধ্যে সমাধান করা হবে।

মঙ্গলবার (২৬ জুন) রাতে সাংবাদিকদের প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

ভোট অত্যন্ত সুষ্ঠু হয়েছে উল্লেখ করে তিনি বলেন, সুষ্ঠু ভোট উপহার দেওয়ায় গাজীপুরবাসী, নির্বাচন কমিশনসহ সবাইকে শুভেচ্ছা জানাই। ভোট নিয়ে যারা অভিযোগ করছেন সেটা ভিত্তিহীন। এ অভিযোগ আগেও করা হয়েছিলো। আমাদের কাছে যে ফলাফল এসেছে তাতে আমার জয় হয়েছে। তারপরও আমি সরকারি ফলাফলের জন্য অপেক্ষা করবো।

এর আগে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা চলে বিকেল ৪টা পর্যন্ত। ৪২৫টি কেন্দ্রের মধ্যে ৬টি কেন্দ্রে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট নেওয়া হয়। নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলেও বিভিন্ন অনিয়মের কারণে ৯টি কেন্দ্রের ভোটগ্রহণ বন্ধ ঘোষণা করা হয়।

ভোটগ্রহণ শেষে শুরু হয় গণনা। মোট ৪২৫টি কেন্দ্রের মধ্যে রাত সাড়ে ১২টা পর্যন্ত বেসরকারিভাবে ফল এসেছে ৩১৪টি কেন্দ্রের। এতে জাহাঙ্গীর আলম নৌকা প্রতীকে পেয়েছেন ৩ লাখ ১৭ হাজার ৯৪৪ ভোট, আর বিএনপি মনোনীত প্রার্থী হাসান উদ্দিন সরকার ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১ লাখ ৫২ হাজার ১১০ ভোট।

জেসিসির ৫৭টি ওয়ার্ড কাউন্সিলরের মধ্যে ইতোমধ্যে একজন ওয়ার্ড কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই নির্বাচিত হয়েছেন। বাকি ৫৬টি ওয়ার্ড কাউন্সিলর পদে ২৫৪ জন এবং সংরক্ষিত ১৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৮৪ জন লড়াই করেন। মেয়র পদের জন্য জাহাঙ্গীর ও হাসান সরকারসহ ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: