প্রকাশক বাচ্চু হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত
জুন ২৮, ২০১৮
নারী অপহরণকারী এখন খোদ বারদোনায়
জুন ২৮, ২০১৮

আজিজ নগরে অভিযান চালিয়েও বন্ধ করা যাচ্ছে না মদের রমরমা ব্যবসা

আরিফুল ইসলাম, লামা প্রতিনিধি: আজিজ নগরে দিন দিন বেড়ে চলেছে মদের রমরমা ব্যবসা,রাতের অন্ধকারে এবং সকালে ভোরে এইসব মদ বিভিন্ন জায়গায় সরবরাহ করছে।সরবরাহকারী হিসেবে ব্যবহার করা হয় পুরুষ এবং মহিলাদের, গাড়ি হিসেবে ব্যবহার করে বেশীর ভাগ মোটর সাইকেল। আজিজ নগরে মোটরসাইকেল দিয়ে ভাড়া মারা হয় আর এইসব মধ্যে কিছুসংখ্যক মোটরসাইকেল চালক এইসব মাদক দ্রব্য মদ সরবরাহ করে, তাছাড়া এইসব মোটরসাইকেল লাইসেন্সবিহীন।

কয়েকদিন আগেও আজিজ নগর থেকে দুই মদ প্রাচারকারীকে আটক করে আজিজ নগর ক্যাম্প পুলিশ,কিন্তু তারা টাকার বিনিময়ে ছুটে চলে আসে।

আজিজ নগরে কিছুদিন পর পর মাদক অর্থাৎ মদের বিরুদ্ধে অভিযান চালালে ও কিছুদিন পর আবার তারা সেই মদ বানানে/ ব্যবসা পুনরায় শুরু করে।

এ বিষয়ে স্থানীয় জনসাধারণের কাছে জানতে চাইলে তারা বলেন আজিজ নগর থেকে দৈনন্দিন হাজার হাজার লিটার মদ প্রাচার হচ্ছে, এলাকাবাসী মদ প্রাচার করা এবং বানানো বন্ধের দাবী জানান।

তাছাড়া,৪নং আজিজ নগরের চেয়ারম্যান জসিম উদ্দিন কোং সাথে আলাপ করলে তিনি জানান,আজিজ নগরে মাদকের বিরুদ্ধে অভিযান চলছে এবং চলবে,বিশেষ করে মদ প্রাচার করার সময় কেউ যদি ধরা পড়ে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্হা নেওয়া হবে বলেন।

আজিজ নগরের যেসব মোটরসাইকেল চালক এইসব ব্যবসা করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া এবং সকল মোটরসাইকেল চালকদের সর্তক করে দেওয়া,আর সব মোটরসাইকেলের লাইসেন্স চেক করার জন্য আহ্বান জানিয়েছেন এবং প্রশাসনের দৃষ্টি আর্কষন করছেন এলাকাবাসী।

সিটিনিউজ সেভেন ডটকম /এম.এস

Please follow and like us:
20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: